গ্রেজুয়েশন পাশে মিড ডে মিল প্রকল্পের আওতায় কর্মী নিয়োগ-Wb Mid Day Meal Recruitment

Upcoming Recruitment: পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি চাকরিপ্রার্থীদের জন্য একটা দারুণ সুখবর এবার রাজ্যের মিড ডে মিল প্রকল্পের আওতায় গ্রুপ সি লেভেলের কর্মী নেওয়া হচ্ছে ‌ কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে এক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে যেখানে গ্রুপ সি পদে রাজ্যের মিড ডে মিল প্রকল্পের আওতায় চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হচ্ছে যার অফিসিয়াল বিজ্ঞপ্তি ইতিমধ্যে প্রকাশ পেয়েছে নিচে অফিসিয়াল বিজ্ঞপ্তির সমস্ত বিবরণ বিস্তারিতভাবে আলোচনা করা হলো।

Wb Mid Day Meal Recruitment

নিয়োগ মাধ্যম ও পদের নাম- পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের তত্ত্বাবধানে রাজ্যের জেলা লেবনের আওতায় মিড ডে মিল প্রকল্পে কর্মী নিয়োগ হচ্ছে এখানে মূলত গ্রুপ সি লেভেলের কর্মী ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ হবে।

Join Our WhatsApp Group Click here
Join Our Telegram Group Click here
Join Our Facebook Page Click here

শিক্ষাগত যোগ্যতা-যে সমস্ত চাকরিপ্রার্থী গ্রেজুয়েশন পাস করে আছেন তারা এই পদে আবেদন করতে পারবেন এবং সাথে কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকতে হবে কমপক্ষে ছয় মাসের কোর্স নিয়ে।

বয়সসীমা-যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের উত্তরসুমা 40 বছর বয়স রাখা হয়েছে এবং এসসি ও এস টি প্রার্থীদের পাঁচ বছরের বয়স ছাড় দেওয়া আছে এবং তিন বছর ওবিসি প্রার্থীদের জন্য ছাড় দেওয়া আছে।

মাসিক বেতন-যে সমস্ত চাকরিপ্রার্থীকে এখানে নিয়োগ করা হবে তাদের মাসিক গড় বেতন সর্বনিম্ন ১৫০০০ টাকা করে দেওয়া হবে এবং এক্ষেত্রে প্রতিবছর ৫০০ টাকা করে বেতন বাড়ানো হবে।

আবেদন পদ্ধতি-আগ্রহী প্রার্থী এখানে অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন সর্বপ্রথম নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন পত্র সংগ্রহ করতে হবে এরপর আবেদন পত্রে সমস্ত রকম তথ্য দিয়ে আবেদন পত্রটি পূরণ করতে হবে।

আবেদনপত্র পূরণ হওয়ার পর পাসপোর্ট সাইজের একটি রঙিন ফটো এবং একটি সিগনেচার আবেদনপত্রে নির্দিষ্ট জায়গায় করতে হবে।

আবেদনপত্র এবং সিগনেচার ও ফটো লাগানোর পর আপনার যাবতীয় ডকুমেন্টস জেরক্স করে সেল করে আবেদনপত্রের সাথে যুক্ত করে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে ‌।

  1. বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড কিংবা বার্থ সার্টিফিকেট
  2. সকল শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট বিশেষ করে
  3. অষ্টম পাশের মার্কশিট এবং সার্টিফিকেট
  4. মাধ্যমিক পাশের মার্কশিট এবং সার্টিফিকেট
  5. স্থায়ী ঠিকানার প্রমাণপত্র হিসাবে ভোটার কার্ড কিংবা আধার কার্ড
  6. কাস্ট সার্টিফিকেট যদি থাকে
  7. কোনো ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে
  8. রঙিন পাসপোর্ট সাইজের ফটো এবং সিগনেচার
  9. নিজের একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি

কর্মী নিয়োগ প্রক্রিয়া-আবেদন প্রার্থীদের আবেদন জমা করার পর সর্বপ্রথম শিক্ষাগত যোগ্যতা তথা একাডেমিক মার্কসের উপর ভিত্তি করে একটি মেরিট লিস্ট প্রদান করা হবে এবং তারপর ওই মেরিট লিস্ট ধরে কম্পিউটার টেস্ট হবে। যে সমস্ত চাকরিপ্রার্থী কম্পিউটার টেস্টে উত্তীর্ণ হবেন তাদের পার্সোনালিটি টেস্ট এবং ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিযুক্ত করা হবে।

আবেদনের সময়সীমা-আগামী ২২ ফেব্রুয়ারি ২০২৩ তারিখের মধ্যে আবেদন প্রার্থীদের আবেদন জমা করতে হবে।

OFFICIAL NOTIFICATION- CLCIK HERE

APPLICATION FROM –CLCIK HERE

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *