জেলায় রূপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগ-Wbrupashree.gov-Recruitment-2023

জেলায় রূপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগ-Wbrupashree.gov-Recruotment-2023

চাকরিপ্রার্থীদের জন্য এক নতুন চাকরির বিজ্ঞপ্তি খবর নিয়ে আসলো Upcoming Recruitment.Com। যে সমস্ত চাকরিপ্রার্থী সরকারি প্রকল্পের আওতায় চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য নিচে অফিশিয়াল বিজ্ঞপ্তির সমস্ত রকম বিষয়বস্তু আলোচনা করা হলো। প্রতিদিন এরকম চাকরির খবর পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট পোর্টাল ফলো করুন। আমরা এখানে প্রতিনিয়ত চাকরির খবর দিয়ে থাকি।

Wbrupashree.gov-Recruotment-2023

পদের নাম/POST NAME- এখানে মূলত দুটি পদে কর্মী নিয়োগ করা হবে সেটি হল ‌

  • Data Entry Operator
  • Account 

Join Our WhatsApp Group Click here
Join Our Telegram Group Click here
Join Our Facebook Page Click here

শিক্ষাগত যোগ্যতা EDUCATIONAL QUALIFICATION-  

Data Entry Operator- যে সমস্ত চাকরিপ্রার্থী এই প্রকল্পের আওতায় ডাটা এন্ট্রি পদে আবেদন জানাতে ইচ্ছুক তাদের যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে Graduation পাশ এবং সাথে কম্পিউটার দক্ষতা থাকতে হবে।     

Account –যে সমস্ত চাকরি পেতে একাউন্টের পদে আবেদন জানাবেন তাদের স্বীকৃত ইউনিভার্সিটি থেকে কমার্স বিষয়ে Graduation পাস এবং পাশাপাশি কম্পিউটার এম এস অফিসের সমস্ত কাজের দক্ষতা জানতে হবে।

আবেদন পদ্ধতি/APPLICATION PROCESS- চাকরিপ্রার্থী এখানে অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিয়োগের অফিসিয়াল আবেদনপত্র সংগ্রহ করুন সবার প্রথমে নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে ভালো করে আবেদন পূরণ করতে হবে।যাবতীয় কিছু ডকুমেন্ট ভালো করে জেরক্স এবং সই করে এর সঙ্গে যুক্ত করুন। সঙ্গে পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করে একটি সিগনেচার করে দেবেন নিজের।                    

বয়সের মাপকাঠি/AGE LIMIT- চাকরি প্রার্থীর ন্যুনতম বয়স হতে হবে 18 বছর। সর্বোচ্চ 40 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।            

নিয়োগ পদ্ধতি/SELECTION PROCESS- এই নিয়োগ প্রক্রিয়া   সবার প্রথমে প্রার্থীদের ডেকে নেওয়া হবে লিখিত পরীক্ষার জন্য। তারপর প্রার্থীদের কম্পিউটার টেস্ট এর জন্য ডেকে সেখানে তাদের সাধারণ কম্পিউটার জ্ঞান ও দক্ষতা যাচাই করে নেওয়া হবে। সব শেষে ইন্টারভিউয়ের জন্য ডাক পাবেন প্রার্থীরা। এভাবে প্রার্থীদের সার্বিক পারফরম্যান্স এর ভিত্তিতে মেরিট লিস্ট তৈরি করে তাদের নিয়োগ করে দেওয়া হবে।

আবেদনের সময়সীমা/APPLICATION END DATE-আগামী 05/04/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন।

জেলায় রূপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগ-Wbrupashree.gov-Recruotment-2023

Official Notification –Here

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *